সাতক্ষীরার গৃহবধু আঁখি হত্যায় শ্বশুর ও স্বামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরার ব্রক্ষ্মরাজপুরের গৃহবধু আঁখি বোসকে হত্যার ঘটনায় শ্বশুর এস.কে বোস ও স্বামী অরুপ বোসকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার সকালে সাতক্ষীরার আমলি আদালত-১ এর বিচারক রেজওয়ানুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার এস.আই হাসানুজ্জামান জানান, সাতক্ষীরার ব্রক্ষ্মরাজপুরের গৃহবধু আঁখি বোসকে হত্যার ঘটনায় এ মামলার অন্যতম আসামী শ্বশুর এস.কে বোস, স্বামী অরুপ বোস ও শ্বাশুড়ি আশোকা বোসকে আজ আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। সাতক্ষীরা আমলি আদালত-১ এর বিচারক রিমান্ড শুনানি শেষে আসামী এস.কে বোস ও অরুপ বোসকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং অপর আসামী শ্বাশুড়ি অশোকা বোসকে রিমান্ড না মঞ্জুর করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি সাতক্ষীরার ব্রক্ষ্মরাজপুরে শ^শুর বাড়ির একটি কক্ষ থেকে নিহত গৃহবধু আখিঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আঁখিকে হত্যার পর তার গালে কীটনাশক ঢেলে দিয়ে এবং গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছিল নিহত গৃহবধুর শ্বশুর এস.কে বোস, স্বামী অরুপ ও শ্বাশুড়ি অশোকা বোস।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।