ফেব্রুয়ারি ২৮, ২০১৯
যশোর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে জাহিদ হাসান টুকুনের হ্যাট্রিক চার বছর পর সেক্রেটারী পদে পরিবর্তন

তরিকুল ইসলাম তারেক, যশোর: যশোরের সাংবাদিকদের দ্বিতীয়গৃহ হিসেবে পরিচিত প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে তৃতীয়বারের মত বিজয়ী হয়ে রীতিমত হ্যাট্রিক করেছেন সভাপতি জাহিদ হাসান টুকুন। তবে দীর্ঘ চার বছর পর সেক্রেটারী পদে পরিবর্তন হয়েছে। নির্বাচিত হয়েছেন আহসান কবীর বাবু।
নির্বাচনে জাহিদ হাসান টুকুন পেয়েছেন ৬৫ ভোট এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রতিষ্ঠানটির সাবেক সভাপতি ফকির শওকত পেয়েছেন ২২ ভোট।
অন্যদিকে সম্পাদক পদে ৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আহসান কবির। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এস এম তৌহিদুর রহমান পেয়েছেন ৪০ ভোট।
বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে দুপুর ২ টা পর্যন্ত।
ভোট গ্রহণের পর গননা শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন চেয়ারম্যান যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট ইদ্রিস আলী।
এছাড়া সহ-সভাপতি পদে আনোয়ারুল কবির নান্টু ও নুর ইসলাম ৪১টি করে ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী আমিনুর রহমান মামুন ৩৭ ও মনোতস বসু ২৭ ভোট পেয়েছেন।
যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবির মিল্টন ৪৭ ও সরোয়ার হোসেন ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপার দুই প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মনির ২৮ ও মুকাদ্দেস উর রহমান রকি ২৬ ভোট পেয়েছেন।
দপ্তর সম্পাদক পদে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তৌহিদ জামান। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাকিরুল কবীর রিটন পেয়েছেন ৩৩ ভোট। কাষাধ্যক্ষ পদে দুই প্রতিদ্বন্দ্বী কাজী আশরাফুল আজাদ ও ওহাবুজ্জামান ঝন্টু ৪৩ টি করে ভোট পেয়েছেন। আর সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে ৬০ ভোট পেয়ে জয়ী হয়েছেন তহীদ মনি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান মুন পেয়েছেন ২৫ ভোট।
সদস্য পদে আব্দুল ওহাব মুকুল ও এম আইয়ূব ৪৯টি করে ভোট, আব্দুল কাদের ও ফিরোজ গাজী ৪৩টি করে ভোট, শফিক সাঈদ ৪১ ভোট ও সৈয়দ শাহাবুদ্দিন আলম ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।#

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2