সাতক্ষীরায় র‌্যাব’র সাথে বন্দুকযুদ্ধে দুইজন নিহত

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা:  সাতক্ষীরা সংলগ্ন সুন্দরব‌নে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলী গাজী (৩৫) ও তার সহযোগী হাবিবুর রহমান ঢালী (২৮) নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান, ৩২ রাউন্ড তাজা গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়া‌রি) সকাল সাড়ে ৯টার দিকে সুন্দরবন সাতক্ষীরা রে‌ঞ্জের কলাগাছিয়া খালে এ ঘটনা ঘটে। এ সময় গোলাগুলিতে র‌্যাবের কনস্টেবল আরিফ ও শাকিল আহত হয়েছেন।

র‌্যাব-৬ এর লে. কমান্ডার জাহিদ জানান, কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে- এমন পোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা গুলিবর্ষণ করলে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়।

পরবর্তীতে ঘটনাস্থল থেকে সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলী গাজী ও তার সহযোগী হাবিবুর রহমান ঢালীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান, ৩২ রাউন্ড তাজা গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার হয়েছে। র‌্যাবেরও দুইজন সদস্য সামান্য আহত হয়েছে।

##

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।