ভোটার ৫৩৬০ জন, ৫ ঘন্টায় আসেননি একজনও

ক্রাইমর্বাতা রিপোট:  দ্বিতীয় ধাপে চট্টগ্রামের ৫ উপজেলার মধ্যে পূর্ণ প্যানেলে ভোট গ্রহণ চলছে ফটিকছড়ি উপজেলায়। এরপরও এই উপজেলার দু’টি কেন্দ্রে পাঁচ ঘন্টায়ও ভোট দিতে আসেনি কোন ভোটার। ফলে ভোটের বাক্সগুলোও পড়ে আছে ফাঁকা। এ দুই কেন্দ্রের মোট ভোটার ৫৩৬০ জন।

কেন্দ্রগুলো হচ্ছে- কাঞ্চননগর রুস্তুমিয়া মুনিরুল ইসলাম দাখিল মাদ্রাসা ও শাহনগর উচ্চবিদ্যালয় ভোট কেন্দ্র। কাঞ্চননগর রুস্তুমিয়া মুনিরুল ইসলাম দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আলমগীর কবির শাহনগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. ইব্রাহিম এ তথ্য নিশ্চিত করেন।

আলমগীর কবির এ প্রসঙ্গে বলেন, আমারটা হচ্ছে মহিলা ভোট কেন্দ্র। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হলেও দুপুর ১টা পর্যন্ত কোনো ভোটার কেন্দ্রে আসেনি। ফলে পাঁচ ঘন্টায়ও একটি ভোট কাস্ট হয়নি। ভোটাররা কেন আসছে না সেটি তিনি জানেন না বলে জানান।

তিনি জানান, এ কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ৬৫০ জন। কিন্তু কোনো ভোটার না আসায় পোলিং এজেন্টরা অলস সময় কাটাচ্ছেন। ফলে ব্যালট বাক্সগুলোও খালি পড়ে আছে।

কেন্দ্রের পাশ্ববর্তী গ্রামে মুন্নুজান বেগম নামে এক নারী ভোটার বলেন, গত এমপি নির্বাচনে ভোট দিতে পারিনি। উপজেলা নির্বাচনে ভোট দিয়ে কি লাভ? তাই এবারও ভোট দিতে কেন্দ্রে যাব না।

একইভাবে ফটিকছড়ি উপজেলার শাহনগর উচ্চবিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার মো. ইব্রাহিম বলেন, সকাল ৮টা থেকে পোলিং এজেন্টরা কেন্দ্রে ভোটগ্রহণের অপেক্ষায় থাকলে ভোটার নেই। দুপুর একটা পর্যন্ত এ কেন্দ্রে কেউ ভোট দিতে আসেনি। ফলে এখানে কোন সমস্যা হয়নি। এ কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ৭১০ জন বলে জানান তিনি।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।