এপ্রিল ১৫, ২০১৯
তালায় ২০১৮-১৯ অর্থ বৎসরে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে আউশ ফসলের জন্য বিনামুল্যে বীজ ও সার বিতরন

আকবর হোসেন,তালাঃ তালা উপজেলায় ১৫ এপ্রিল সকালে ২০১৮-১৯ অর্থ বৎসরে ১৯-২০ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে আউশ ফসলের জন্য বিনামুলে বীজ ও সার বিতরন করা হয়েছে ।
তালা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তর তালার আয়োজনে, তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা কৃষিবিদ কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল-মামুনের এর সার্বিক ব্যবস্থাপনায়,উপশহকারী উদ্ভীদ সংরক্ষন কর্মকর্তা শেখ আবু জাফরের পরিচালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তালা উপজেলা ভাইচ চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,পল্লী উন্নয়ন কর্মকর্তা,প্রাণী সম্পদ অফিসার সনজয় বিশ্বাস,সাংবাদিক, কৃষি অফিসের সকল কর্মকর্তা/কর্মচারী এবং বিনামুলে বীজ ও সার গ্রহনকারী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
তালা উপজেলায় দুই স্থানে সার ও বীজ বিতরন করা হয়েছে । উপজেলা চত্তরে এবং কুমিরা ইউনিয়ন পরিষদে । সর্বমোট ৯৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে সার ও বীজ বিতরন করা হয়েছে । প্রতিজন চাষী ৫ কেজি আউশ ধান এর বীজ এমওপি সার ১০ কেজি ডিএএফ ১৫ কেজি ।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন বলেন,সার ও বীজ যেন কেউ বিক্রি না করে । যদি বিক্রয় করে তবে, যে বিক্রি করবে সে এবং যে কর্মকর্তা নাম দিয়েছে উভয়কে শাস্তি পেতে হবে ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2