সাতক্ষীরা তালায় কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন

আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরা তালা উপজেলায় ১৭ এপ্রিল বুধবার সকালে কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন করা হয়েছে ।
তালা উপজেলা চেয়ারম্যান ও কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ঘোষ সনৎ কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন। সহকারী শিক্ষক মোঃ সজিব উদ-দৌল্লার পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক পরিমল কুমার রায় । শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন গণিত এর শিক্ষক মফিদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন । উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোঃ মফিজ উদ্দিন,কুমিরা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম । আরও উপস্থিত ছিলেন স্কুলের সহকারী শিক্ষক অর্পনা রানী দাশ,রবিন্দ্র নাথ মন্ডল,নবকুমার পাইন,মাওলানা সাজ্জাদ হোসাইন,নাজনিন আক্তার,অমর নাথ মন্ডল,আমিষ কুমার বসু,যমুনা রানী,মাহমুদা খাতুন,তিশানি কুমার,জাহাংগীর আলম,শহিদুল ইসলাম, স্কুলের ছাত্র/ছাত্রী অভিভাবকবৃন্দসহ এলাকার সাধারন মানুষ উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন বলেন, সততা ষ্টোর তৈরী করা হয়েছে এই জন্য, যাতে স্কুলের ছেলেমেয়েদের মাঝে সততা ও আদশ্য সঞ্চালিত হয় ।
ম্যানিজিং কমিটির সভাপতি ঘোষ সনৎ কুমার বলেন, এই স্কুল সাতক্ষীরা জেলার মধ্যে জেএসসি,এসএসসি এবং জুনিয়ার বৃত্তিসহ খেলাধুলা,সৃজনশীল মেধা অন্বেষন,স্কাউট,বিতর্ক প্রতিযোগীতা,কো-ক্যারিকলামসহ শত বষের এই প্রতিষ্ঠানটি সবার চেয়ে এগিয়ে রয়েছে। স্কুলের ম্যানিজিং কমিটি,অভিভাবকগন,এলাকার জনসাধানরসহ স্কুলের ছাত্র/ছাত্রীদের সময়ের দাবী উঠেছে বিদ্যালয়টি অতিদ্রæত জাতীয় করন করার জন্য । তিনি প্রধান অতিথিকে উদ্দেশে করে বলেন,এই বিদ্যালয়টির লেখাপড়াসহ সকল ক্ষেত্রে অবদানের কথা চিন্তা করে তিনি যেন অতি দ্রত জাতীয় করন করার ব্যবস্থা করার চেষ্টা করেন।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।