শমী কায়সারকে অবাঞ্ছিত ঘোষণা ॥ ক্ষমা চাইতে হবে

স্টাফ রিপোর্টার: গত বুধবার জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে অভিনেত্রী শমি কায়সারের অশোভন ও ধৃষ্টতাপূর্ণ কটুক্তিমূলক আচরণের প্রতিবাদে শমী কায়সারকে অবাঞ্ছিত ঘোষণা করেছে সাংবাদিকরা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সাংবাদিক নেতারা এই ঘোষণা দেয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে কদমফুল ফোয়ারা ঘুরে ক্লাব চত্বরে এসে এক সমাবেশে মিলিত হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কাদের গনি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিএফইউজে’র ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রোকন, মহাসচিব এম অবদুল্লাহ, ডিইউজে’র সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম, বিএফইউজে’র সহ-সভাপতি মোদাব্বের হোসেন, ডিইউজের সহ-সভাপতি শাহীন হাসনাত, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও মফস্বল সাংবাদিক এসোসিয়েশনের চেয়ারম্যান সাখাওয়াত ইবনে মঈন চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে সাংবাদিক নেতারা ধৃষ্ঠতাপূর্ণ আচরণের জন্য শমি কায়সারকে ২৪ ঘন্টার মধ্যে ক্ষমা চাওয়ার সময় বেঁধে দেন। একই সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দ ক্ষমা না চাওয়া পর্যন্ত মিডিয়া অঙ্গনে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন। সমাবেশে বক্তারা শমি কায়সারকে গণমাধ্যম বৈরী ঘোষণা করা হয়।

উল্লেখ্য, বুধবার জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে শমী কায়সারের মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে সাংবাদিকদের প্রতি ঔদ্ধত্যপূর্ণ আচরণ এবং কটূক্তি করেন। সাংবাদিকদের আটকিয়ে দেহতল্লাশী করেন।

Facebook Comments
Please follow and like us: