মে ২, ২০১৯
সাতক্ষীরায় আওয়ামীলীগের সভাপতি কর্তৃক প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা

ক্রাইমর্বাতা রির্পোট   : সাতক্ষীরা: মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের দায়ের কোপে মোনায়েম হোসেন গাইন (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার সাতক্ষীরার আশাশুনির শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে এ ঘটনাটি ঘটে। নিহত মোনায়েম হোসেন পার্শ্ববর্তী কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল গ্রামের মৃত পল্লী চিকিৎসক শাহাজুদ্দীন গাইনের পুত্র।
এ ঘটনায় শোভনালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা (৫০), তার ভাই আরশাদ হোসেন সানা ও বাটরা গ্রামের আশু সরদারের পুত্র লিটন বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
নিহতের ভাই ইউপি সদস্য গোলাম কাইয়ুম গাইন জানান, আশাশুনির শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে একটি মৎস্য ঘের নিয়ে ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা ও ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল বুধবার চেয়ারম্যানের লোকজন ইউপি সদস্য নজরুল গাইনের দখলে থাকা ঘেরটি দখল করে নেয়।
এ সময় চেয়ারম্যান মোনায়েম সানার লোকজন মোনায়েম গাইনকে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে।
স্থানীয়রা আহত মোনায়েমকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ৩টার দিকে ওখানেই তার মৃত্যু হয়।
আশাশুনি থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মোনায়েম হোসেন গাইনের চাচা রুহুল আমিন গাইন বাদী হয়ে ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে ১৯ জনের নামে থানায় একটি হত্যা মামলা করেছেন, যার নং-২। এখন পর্যন্ত চেয়ারম্যান মোনায়েম সানাসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com