মে ৬, ২০১৯
আটকের ৩৬ ঘণ্টা পরও সাতক্ষীরা শহর ছাত্র শিবির সেক্রেটারিকে আদালতে হাজির না করার অভিযোগ

ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা: আটকের ৩৬ ঘণ্টা পরও আদালতে হাজির না করার অভিযোগ করেছে সাতক্ষীরা শহর ছাত্রশিবিরের সেক্রেটারি আব্দুল্লাহা আল গালিবের পরিবার। তাদের অভিযোগ শনিবার রাত ১০টার দিকে শহরের মিনিমার্কেট এলাকায় মামুনের কম্পিউটারে কাজ করছিল। এসময় পুলিশ তাকে তুলে নিয়ে যায়। একই দিন রাতে পুলিশ তার বাড়িতে তল্লাশি চালায়। সোমবার সকাল পর্যন্ত তার ছেলেকে আদালতে হাজির না করার অভিযোগ করেন তিনি।
সূত্র জানায়, যে কম্পিউটার দোকানে গালিব কাজ করছিল.
তবে পুলিশের দাবী রোববার (৫ এপ্রিল) সকালে সাতক্ষীরা সরকারি কলেজের কাছে রওশন আরা ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় সে তার সহযোগীদের নিয়ে গোপন মিটিং করছিল দাবি করেছে পুলিশ। আব্দুল্লাহ আল গালিব সদর উপজেলার আগরদাঁড়ি গ্রামের খালেক গাইনের ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোস্তাফিজুর রহমান জানান গোপন সূত্রে খবর আসে যে আব্দুল্লাহ আল গালিব (২৪) ওই ছাত্রাবাসে এসে গোপন মিটিং করছে। এ খবর পেয়ে তিনি তার সাথে পুলিশের বেশ কয়েকজন সদস্য নিয়ে সেখানে হানা দেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের অনেকেই পালিয়ে গেলেও ধরা পড়ে গালিব।
ওসি আরও জানান ঘটনাস্থল থেকে বেশ কিছু সংখ্যক নিষিদ্ধ বইপত্র উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান সে সাতক্ষীরা শহর ছাত্র শিবিরের সেক্রেটারি। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে
এদিকে রবিবার গালিবসহ জেলায় মোট গ্রেফতার করা হয় ৫১ জনকে।

থানা সূত্রে জানা যায়,গতকাল সাতক্ষীরায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানসহ প্রশাসেনর গুরুত্বপূর্ণ ব্যক্তির্বগ থাকায় সদর থানা আটককৃতদের  চালান দিতে পারিনি। আজ তাদেরকে আদালতে হাজির করা হবে বলে সূত্র জানায়।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com