ছাত্রলীগ নেতার হাতে নারী চিকিৎসক লাঞ্ছিত, ইন্টার্নদের কর্মবিরতি

ক্রাইমবার্তা রিপোটঃ      সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগ নেতার হাতে দায়িত্বরত নারী চিকিৎসক লাঞ্ছিত, হত্যা ও ধর্ষণের হুমকির প্রতিবাদে সিলেটের সব মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি পালন করছেন।

এ ঘটনায় শনিবার লাঞ্ছিত নারী চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শনিবার সকাল থেকে কর্মবিরতি পালন করছেন সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ, পার্ক ভিউ মেডিকেল কলেজ, ওসমানী মেডিকেল কলেজ ও উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা। এসব হাসপাতালে কর্মবিরতি চললেও জরুরি সেবা চালু আছে।

কর্মবিরতি চলাকালে উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা কলেজের প্রধান ফটকের সামনে বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে অবস্থান নেন। এ সময় তারা ডাক্তারদের জন্য নিরাপদ কর্মস্থল, ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আন্দোলনরত কয়েকজন ইর্ন্টান ডাক্তারের সঙ্গে কথা বলে জানা গেছে, ছাত্রলীগ নেতা কর্তৃক সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারকে ধর্ষণ করার হুমকি ও অসদাচরণ করার প্রতিবাদে সকাল থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে কর্মবিরতি পালন করছেন সিলেটের সব মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা।

প্রতিটি কলেজের কিছু ইন্টার্ন চিকিৎসক উইমেন্স মেডিকেল কলেজে এসে তাদের এই প্রতিবাদে সংহতি প্রকাশ করছেন। এছাড়াও সিলেটের বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছেন ইর্ন্টান চিকিৎসকরা।

কর্মবিরতি চলাকালে সব মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারদের প্রতিনিধিরা মিলে বৈঠকে বসেছেন। বৈঠক শেষে পরবর্তী কর্মসূচি জানানো হবে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।