সাদা পোশাকে মাইক্রোতে এসে তুলে নেওয়ার অভিযোগ বৃদ্ধ বাবার আকুতি ‘ছেলের খোঁজ চাই’

ক্রাইমবার্তা রিপোটঃ     সাতক্ষীরা: সাদা পোশাকধারী একদল লোক মাইক্রোবাসে এসে আমার ছেলে হাসান শেখকে তুলে নিয়ে গেছে। গত মঙ্গলবার রাত ১২ টার দিকে তাকে তুলে নিয়ে যাবার সময় বাধা দেওয়ায় আমার ছেলের বউকে ধাক্কা মেরে ফেলে দিয়ে গেছে তারা।
শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে কান্নাজড়িত কন্ঠে এ কথা বলেন হাসান শেখের বাবা শ্যামনগরের গাবুরা ইউনিয়নের চাঁদনিমুখা গ্রামের বৃদ্ধ আজিজুল শেখ। তিনি বলেন এর পর থেকে ছেলের কোনো সন্ধান পাইনি। এ নিয়ে কালিগঞ্জ থানায় তার ছেলের বউ একটি জিডি করেছেন বলে জানান তিনি।
আজিজুল শেখ বলেন তার ছেলে ইটভাটা শ্রমিক। কালিগঞ্জের কুশলিয়ায় একটি ভাড়া বাড়িতে সে থাকে। সে কোনো অপরাধী লোক নয়। তবে শ্যামনগরে তার বিরুদ্ধে বন আইনে একটি মামলা আছে। এ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হেযছে কয়েকদিন আগে।
তিনি জানান গত মঙ্গলবার রাত ১২ টার দিকে একটি মাইক্রোতে সাদা পোশাকধারী কয়েকজন লোক তার ছেলের বাড়ি আসে। তারা তাকে বাইরে আসতে বলে । ঘরের বাইরে আসা মাত্র তাকে আটক করে সাদা পোশাকধারীরা। তিনি জানান পুত্রবধূ পলি বেগম এতে বাধা দিতেই তারা তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এর পর থেকে হাসান শেখের আর খোঁজ মেলেনি। এ ব্যাপারে পলি বেগম কালিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন । নম্বর ৪২৪।
বৃদ্ধ আজিজুল শেখ বলেন তার ছেলে কোনো ধরনের অপরাধের সাথে জড়িত নয়। সে কোনো দলও করে না। তারপরও আইনের দৃৃষ্টিতে সে কোনো অপরাধের সাথে জড়িত হয়ে থাকলে তার বিচার চাই। কিন্তু সে কোথায় আছে তা আমাকে জানতে হবে।
তিনি বলেন আমার একমাত্র ছেলের মুক্তি চাই। অপরাধী হলে আমিই তাকে পুলিশের হাতে তুলে দেবো। তিনি এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।