মিথ্যার আশ্রয়ে পীযুষ রক্ষা পাবে না গ্রেফতার না হলে আন্দোলন – আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, দাড়ি রাখা, টাখনুর উপরে কাপড় পরা ও ইসলামী শাসনব্যবস্থা প্রতিষ্ঠায় আগ্রহ প্রকাশ করাকে জঙ্গীবাদের লক্ষণ বলে সনাক্ত করায় পীযুষকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার এবং সম্প্রীতি বাংলাদেশ নামক এ উগ্র সংগঠনকে নিষিদ্ধ করতে হবে। তিনি বলেন, বিভিন্ন জাতীয় দৈনিকে সম্প্রীতি বাংলাদেশ নামক উগ্র সংগঠনের বিজ্ঞাপনটি প্রচারিত হওয়ায় ৯৫% মুসলমানের হৃদয়ে আঘাত হেনেছে। ধর্মপ্রাণ মুসলমানদের তীব্র প্রতিবাদের মুখে পীযুষ নিজের দায় এড়াতে বানোয়াট বাহানা অবলম্বন করলেও জাতি তা মেনে নিবে না। মাওলানা আতাউল্লাহ বিস্ময় প্রকাশ করে বলেন, সম্প্রীতি বাংলাদেশ নামক একটি ভূইফোড় সংগঠন এতগুলো জাতীয় দৈনিকে এতবড় বিজ্ঞাপন কারো ইন্ধন ছাড়া ছাপতে পারে না। পীযুষকে গ্রেফতার করে রিমা-ে নিলেই এর আসল রহস্য বের হয়ে আসবে। কিছু উগ্রবাদী হিন্দু সর্বদাই উস্কানি দিয়ে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর ষড়যন্ত্রে লিপ্ত। এদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

গতকাল বাদজুমা রাজধানীর কামরাঙ্গীরচর থানা চৌরাস্তায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দীন, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা মাসউদুর রহমান প্রমুখ।

মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, ইসলামের বিরুদ্ধে যারা মনগড়া বক্তব্য দিয়ে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের পাঁয়তারা করে তাদের শাস্তির জন্য সংসদে আইন পাস করতে হবে। পবিত্র ইসলাম ধর্ম অবমাননাকর বক্তব্য সম্বলিত বিজ্ঞাপন ছাপিয়ে কয়েকটি সংবাদপত্র নিজেদের অসতর্কতার পরিচয় দিয়েছে এবং এদের প্রতি জনগণের ঘৃণ্য মনোভাব সৃষ্টি হয়েছে।

মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন, ৯৫% মুসলমানের দেশে ইসলাম, প্রিয়নবীর সুন্নত ও ঈমান-আমল নিয়ে বেয়াদবী করবে আর মুসলমানরা নীরবে সহ্য করবে তা হতে পারে না। তিনি বলেন, ফিলিস্তিনকে বিশ্বের মানচিত্র থেকে মিটিয়ে দেয়া, চীনে রোযা রাখার অপরাধে মুসলমানদের উপর নির্যাতন-নিপীড়ন এবং শ্রীলঙ্কার মসজিদে মসজিদে হামলা একই সূত্রে গাঁথা। এর বিরুদ্ধে বিশ্ববাসীকে সোচ্চার হতে হবে।

মুফতি সুলতান মহিউদ্দীন বলেন, দাড়ি, ঈমান-আক্বীদা ও ইসলামী বিধানকে কটূক্তি করায় পীযুষ এখন পীশাচে পরিণত হয়েছে। দুদকের মামলার আসামী পীযুষ থেকে জাতিকে সম্প্রীতি শিখতে হবে না। ইসলামই সাম্প্রদায়িক সম্প্রীতির সর্বোচ্চ উদাহরণ।

মুফতি আ ফ ম আকরাম হুসাইন বলেন, সম্প্রীতি বাংলাদেশ ধর্ম অবমাননাকারী বিজ্ঞাপনের মাধ্যমে দেশে অসম্প্রীতির বীজ বপন করতে চাইছে। তাদেরকে চিহ্নিত করতে ব্যর্থ হলে দেশের স্বাধীনতা- সার্বভৌমত্ব হুমকির মুখে পড়বে। প্রেসবিজ্ঞপ্তি।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।