আলীপুরে হাইব্রীড আ’লীগ নেতার নেতৃত্বে গাছ কাটার অভিযোগ

  স্টাফ রিপোর্টার :: সাতক্ষীরা সদরের আলীপুরে হাইব্রীড আওয়মীলীগ নেতার নেতৃত্বে কয়েকটি গাছ কাটার অভিযোগ উঠেছে। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার আলীপুর চারা বটতলা নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ওই এলাকার মৃত আক্তারুজ্জামান ওরফে জামালের ছেলে মেয়েরা তাদের জমির অংশ বুঝে নেয়। গত মঙ্গলবার বিকালে অল্প কিছু জমিতে (যেটা সকলের অংশ) থাকা একটি ফলন্ত আম গাছের আম পাড়াকে কেন্দ্র করে সেজ ভাই গোলাম মোস্তফা তার নিজের জমি দাবী করে অন্য ভাই গোলাম রসুলকে বাঁধা দেয়।

ছোট ভাই ইকবাল সরদার এর প্রতিবাদ করলে সেজ ভাই গোলাম মোস্তফাসহ তার স্ত্রী হাবিবাকে ও তার অপর ভাই গোলাম রসুলকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। বর্তমানে ছোট ভাই ইকবাল সরদার চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার পর বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে আলীপুর এলাকার মৃত পুটে সরদারের ছেলে হাইব্রীড আওয়ামীলীগ নেতা জিয়া, মৃত আকবর সরদারের ছেলে ফারুক, সামছুদ্দিনের ছেলে সবুর ও আইয়ুবসহ ১৫/২০ জন সন্ত্রাসী ওই আম গাছ, একটি শিশু গাছ ও একটি পাপড়া গাছ কেটে দেয়।

এসময় তারা গোলাম রসুল ও স্ত্রীকে মাদক মামলাসহ বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দেয়। এঘটনায় ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। এদিকে, স্থানীয়রা জানায়, হাইব্রীড আওয়ামীলীগ নেতা জিয়া এ এলাকার প্রভাবশালী ব্যক্তি হওয়ায় কেউ তাদের বিরুদ্ধে মূখ খুলতে সাহস পায়না। এব্যাপারে ভূক্তভোগী ওই পরিবারটি পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

 

 

 

 

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।