লোকসভা নির্বাচন ২০১৯ প্রথমবারেই নায়িকা মিমি ও নুসরাতের বাজিমাত

ক্রাইমবার্তা রিপোটঃ  ভারতের লোকসভা নির্বাচনে বড় জয় পেয়েছেন টালিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি ও নুসরাত জাহান। প্রথমবারেই বাজিমাত করলেন তারা। লোকসভা নির্বাচনে সমগ্র ভারত জুড়ে ছিল বিজেপির জয়জয়কার। তৃণমূলের শক্ত আসন পশ্চিমবঙ্গেও বিজেপির শক্তিশালী উত্থান হয়েছে। তৃণমূলের বড় বড় নেতারা বিজেপির কাছে হেরে গেলেও জয় পেয়েছেন দুই অভিনেত্রী। পশ্চিমুবঙ্গের যাদবপুর লোকসভা থেকে জিতেছেন তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির অনুপম হাজরার থেকে প্রায় ১ লাখ ভোট বেশি পেয়েছেন।

অপরদিকে আরেক অভিনেত্রী নুসরাত জাহান প্রতিদ্বন্দ্বী বিজেপির সায়ন্তন বসুকে হারিয়ে জয় পেয়েছেন। বসিরহাট এলাকা থেকে তিনি বিজেপি প্রার্থীর থেকে ৩ লাখেরও বেশি ভোট পেয়েছেন। ফল ঘোষণার পূর্বেও নুসরাত জানিয়েছিলেন যে, তিনি জয়ের ব্যাপারে পুরোপুরি আশাবাদী। তবে জয়ের পর তিনি কী করবেন সে বিষয়ে কিছু বলতে রাজি হননি নুসরাত। তার কথা ছিল, আমি আগে প্রতিশ্রুতি দিতে চাই না। আমার কাজই কথা বলবে। ওয়েট অ্যান্ড ওয়াচ।

তবে আসানসোলে লড়াই হয়েছে দুই তারকার। বিজেপির পক্ষে লড়ছিলেন গায়ক বাবুল সুপ্রিয়, অপরদিকে কংগ্রেসের পক্ষে ছিলেন অভিনেত্রী মুনমুন সেন। এতে জয়ী হয়েছেন বাবুল সুপ্রিয়।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।