সৌহার্দ ও সম্প্রীতির মধ্যে জেলা প্রশাসনের ইফতারে সর্বস্তরের মানুষের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি: দেশ ও জাতির অব্যাহত সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালসহ পদস্থ কর্মকর্তাগণ অতিথিদের সাথে শুভেচ্ছা জানিয়ে স্বাগত জানান। পারস্পারিক সৌহার্দ ও সম্প্রীতি প্রকাশ করে এ সময় মিলন মেলায় পরিণত হয় অফিসার্স ক্লাব চত্ত্বর। আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসন ও সূধীজনের মধ্যে শুভেচ্ছা বিনিময় করে সকলের শান্তিময় জীবন কামনা করা হয়।
বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গনে দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সাংসদ জগলুল হায়দার এমপি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মাহমুদুর রহমান, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সায়ীদ, সাধারণ সম্পাদক শাহাদত হোসেনসহ রাজনৈতিক নেতা কর্মীদের উপস্থিতিতে জেলা প্রশাসনের ইফতার সর্বস্তরের মানুষের মিলনমেলায় পরিণত হয়। ইফতার মাহফিলে দেশ ও জাতির জন্য মঙ্গল কামনা করা হয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।