সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় কালিগঞ্জ থানার ওসিসহ আহত-১২

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ:  যাত্রীবাহী বাস ও পুলিশ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরার কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান ও পুলিশের দুই কনষ্টেবলসহ ১২ জন মারাত্মক আহত হয়েছেন।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের হাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান, কনস্টেবল বখতিয়ার ও পুলিশ ভ্যানের চালক কনস্টেবল অমিতের নাম জানা গেছে। তাদের পার্শ্ববর্তী নলতা ও সাতক্ষীরা সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ওসি হাসান হাফিজুর রহমানকে বহনকারী পুলিশ ভ্যানটি সাতক্ষীরার দিক থেকে কালিগঞ্জের দিকে যাওয়ার পথে দেবহাটার হাদিপুর এলাকায় পৌঁছুলে বিপরীতগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পুলিশ ভ্যানটি দুমড়ে-মুচলে গেছে। মারাত্মক আহত হয়েছেন ওসি হাসান হাফিজুর রহমানসহ তার সাথে থাকা আরও দুজন কনস্টেবল এবং বাসের কমপক্ষে ৯ যাত্রী।
এদিকে, পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় আহত ওসি হাসান হাফিজুর রহমানের এখনো জ্ঞান ফেরেনি। তার মাথা, হাত ও পায়ে মারাত্মক জখম হয়েছে।
কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।