জুন ২৪, ২০১৯
বিশ্বকাপে ওয়ার্নারকে ছাড়িয়ে আবারও শীর্ষে সাকিব

ক্রাইমর্বাতা রিপোর্ট::  ডেভিড ওয়ার্নারকে ছাড়িয়ে আবারও রান সংগ্রহে শীর্ষে উঠে গেলেন সাকিব আল হাসান। এবারের বিশ্বকাপে রান সংগ্রহে শীর্ষে রয়েছেন বাংলাদেশ দলের এ অলরাউন্ডার।

অস্ট্রেলিয়ান ওপেনারকে ডেভিড ওয়ার্নারকে ছাড়িয়ে যেতে সোমবার সাকিবের প্রয়োজন ছিল ২৩ রান। গুলবাদিন নাইবের বলে সিঙ্গেল নেয়ার মধ্য দিয়ে ২৭ বলে ২৩ রান করেন সাকিব। আর এই রান করার মধ্য দিয়ে রান সংগ্রহে আবারও শীর্ষে উঠে বিশ্বসেরা এ অলরাউন্ডার। এদিন মুজিব-উর-রহমানের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরার আগে ৬৯ বলে একটি চারের সাহায্যে ৫১ রান করে আউট হন সাকিব।

এবারের বিশ্বকাপে ছয় ম্যাচে (৭৫, ৬৪, ১২১, ১২৪*, ৪১ ও ৫১) সবমিলে ৪৭৬ রান সংগ্রহ করে শীর্ষে রয়েছেন সাকিব। সমান ম্যাচ খেলে ৪৪৭ রান করে দ্বিতীয় পজিশনে ওয়ার্নার। ৬ ম্যাচে ৪২৪ রান নিয়ে তৃতীয় পজিশনে আছেন ইংলিশ তারকা ব্যাটসম্যান জো রুট।

তবে বিশ্বকাপের ইতিহাসে ৪৫ ম্যাচে সর্বোচ্চ ২২৭৮ রান সংগ্রহ করেন শচীন টেন্ডুলকার। তার চেয়ে এক ম্যাচ বেশি খেলে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং সংগ্রহ করেন ১৭৪৩ রান। ৩৭ ম্যাচ খেলে ১৫৩২ রান করেন শ্রীলংকার কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2