জুলাই ৬, ২০১৯
মোস্তাফিজ বাংলাদেশের সম্পদ: মাশরাফি

ক্রাইমর্বাতা রিপোর্ট : ক্যারিয়ারের শুরুতে দুর্বোধ্য ছিলেন মোস্তাফিজুর রহমান। বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানরাও তার বলে খাবি খেতেন। ওর সর্পিল সুইং, স্লোয়ার, কাটারে রীতিমতো পড়িমরি অবস্থা হতো তাদের।

তবে ইনজুরিতে পড়ে মোস্তাফিজের সেই ধারে ভাটা পড়ে। কিন্তু ফের স্বরূপে ফিরেছেন তিনি। বিশ্বকাপে দারুণ ছন্দ দেখিয়েছেন ফিজ। তাকে বাংলাদেশের সম্পদ বলছেন কাপ্তান মাশরাফি বিন মুর্তজা।

শুক্রবার ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে মুখোমুখি হয় বাংলাদেশ-পাকিস্তান। প্রথমে ব্যাট করতে নেমে একপর্যায়ে ২ উইকেটে ২৪৩ রান তুলে ফেলে পাক ব্রিগেড। তখনো ৮ ওভারের মতো বাকি ছিল। ফলে দৃষ্টিসীমায় ছিল ৩৩০-৩৪০ রান। কিন্তু তাতে বাদ সাধেন মোস্তাফিজ। ৫ উইকেট তুলে নিয়ে ৩১৫ রানে তাদের বেঁধে রাখেন তিনি।

এর আগে ভারতের বিপক্ষেও ৫ উইকেট শিকার করেন কাটার মাস্টার। সব মিলিয়ে ২০ উইকেট নিয়ে টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীদের তালিকায় দ্বিতীয় স্থানে আছেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে মাশরাফি বলেন, দুর্দান্তভাবে ক্যারিয়ার শুরু করে মোস্তাফিজ। সূচনালগ্নে তার বল খেলা ছিল দূরহ। ইনজুরিতে ফিরলে খানিকটা ছন্দ হারায় সে। তবে আয়ারল্যান্ড সফর থেকে ফের রূদ্রমূর্তির রূপে দেখা যাচ্ছে তাকে। আশা করি, ভবিষ্যতে ইনজুরি তাকে আর গ্রাস করবে না। বাংলাদেশ ক্রিকেটের সত্যিকারের সম্পদ ও।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2