ভালুকায় ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ মামলার আসামী নিহত# রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামী নিহত

ক্রাইমর্বাতা রিপোর্ট :   ময়মনসিংহের ভালুকায় গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ইসলাম ওরফে সাইফুল ডাকাত (৪০) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। আজ সোমবার রাতে উপজেলার হাতিবের এলাকায় জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যদের সঙ্গে এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ভালুকার হাতিবের এলাকায় অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ১টার দিকে আটকের জন্য অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় সাইফুল পুলিশের উপস্থিতি  টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাইফুুলকে আটক করে ময়মনসিংহ   মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান ও তিনটি ছুরি উদ্ধার করা হয়েছে। সাইফুলের বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি শাহ কামাল।

এর আগে, গত ১৬ই জুন ভালুকা উপজেলার কৈয়াদি গ্রামে পরীক্ষা দিতে যাওয়ার পথে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণ করে সাইফুল ও তার সহযোগী রমজান। পরে এ ঘটনায় গত ৩০শে জুন ভালুকা মডেল থানায় ওই কিশোরী নিজেই বাদী হয়ে সাইফুলকে প্রধান আসামি করে গণধর্ষণের মামলা দায়ের করে।।

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামী নিহত

 

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন নামে একজন নিহত হয়েছেন। সোমবার গভীররাতে উত্তরখান থানার শহীদনগর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, শর্টগান ও কার্তুজ উদ্ধার করা হয়। র‌্যাবের দাবি, নিহত আনোয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাড়ি কিশোরগঞ্জ। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ১৬টি মাদক মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের সময় এক র‌্যাব সদস্য আহত হয়েছে বলেও জানিয়েছে সংস্থাটি।

র‌্যাব-১ এর এএসপি (মিডিয়া) কামরুজ্জামান বলেন, র‌্যাবের টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উত্তরখানের শহীদনগর এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবস্থান নিয়ে মাদক ও মাদকের টাকা ভাগবাটোয়ারা করছে।

ওই সংবাদে ঘটনাস্থলে যায় র‌্যাবের টহল টিম।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোঁড়ে। পাল্টা গুলি চালায় র‌্যাব সদস্যরাও। এ সময় জিকরুল নামে র‌্যাবের এক কনস্টেবল আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ার হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর এই কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে ৩ হাজার পিস ইয়াবা, শর্টগান, ৬টি কার্তুজ জব্দ করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের মরদহে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।