জুলাই ১৯, ২০১৯
আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষের দুর্নীতির প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে তাকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা।
মিছিলে ছাত্র নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, অধ্যক্ষ মিজানুর রহমান কলেজে যোগ দানের পর থেকে ছাত্র-ছাত্রীদের নিকট থেকে প্রবেশপত্র বিতরণে অতিরিক্ত অর্থ আদায়, কলেজ আইডি কার্ড দেওয়া ও প্রত্যেক পরীক্ষার সময় প্রাক্টিক্যাল পরীক্ষার নামে অতিরিক্ত অর্থ আদায় করা, কলেজের সিনিয়র শিক্ষকদের কারণে অকারণে শো’কজ করানোসহ নানাবিধ দুর্নীতি করে চলেছেন। আমার তার সকল দুর্র্নীতির প্রতিবাদ জানাই এবং সাথে সাথে অতিদ্রæত তাকে অপসারণের দাবি জানাচ্ছি। বিক্ষোভ চলাকালে কলেজের প্রশাসনিক ভবনের মূল ফটকে তালা ঝুলিয়ে দেয় বিক্ষুদ্ধ ছাত্ররা। পরে কর্তৃপক্ষের সাথে কথা বলার পর আবার তালা খুলে দেয়া হয়। এ বিষয়ে অধ্যক্ষ মিজানুর রহমান বলেন, আশাশুনি সরকারি কলেজের কোন শিক্ষক যদি কোন ছাত্র ছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় করে থাকেন তার দায়ভার আমি কাধে তুলে নেবো। যদি কেউ সামান্যতম দুর্নীতি আমাকে দেখাতে পারে এবং তদন্তে প্রমাণিত হলে আমি পদত্যাগ করবো। উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন বলেন- অধ্যক্ষ স্যারের বিরুদ্ধে দুর্নীতিসহ নানা অভিযোগ রয়েছে। আমার কলেজ শাখার নেতৃবৃন্দ তাকে দুর্নীতির পথ পরিহার করে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার আহŸান জানিয়েছি। তা না হলে বড় আন্দোলনের ডাক দেওয়া হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com