আগস্ট ১, ২০১৯
তালার গোনালী ডাকঘরের ইডিএ পদে পূণ:নিয়োগ বিজ্ঞপ্তির দাবিতে খুলনা পোষ্ট মাষ্টার জেনারেলে আবেদন

নিজস্ব প্রতিনিধি :প্রচার বিমূখ তালার গোনালী নলতা ডাকঘরের ইডিএ পদে নিয়োগ বিজ্ঞপ্তি জানতে না পারায় অযোগ্যদের সম্পৃক্ত করে পরীক্ষা তারিখ নির্দ্ধারণের অভিযোগ ও পূণ:নিয়োগ বিজ্ঞপ্তির দাবীতে খুলনা ডেপুটি পোষ্ট মাস্টার জেনারেল বরাবর লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগে জানাগেছে, তালা উপজেলার গোনালী নলতা ডাকঘরের ইডিএ পদে লোক নিয়োগের জন্য গত ১০ জুলাই আবেদনের শেষ তারিখ নির্দ্ধারণ করে বিজ্ঞপ্তি প্রকাশ হয়। বিজ্ঞপ্তিটি তালা সাব:পোস্ট অফিস ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে মারা হলেও নির্দিষ্ট মেয়াদের আগেই তা তুলে নেয়া হয়। বিজ্ঞপ্তিটি মোতাবেক মাত্র ৪ জন আবেদনকারী ঐ নিয়োগে অংশ নেয়। ইতোমধ্যে তাদেরকে সম্পৃক্ত করে পরীক্ষার তারিখ নির্দ্ধারণও সম্পন্ন হয়েছে।

এলাকাবাসী জানায়, আবেদনকারীরা কেউই উক্ত পদের জন্য যোগ্য নয়। এমনকি সরকারের জনগুরুত্বপূর্ণ এ সেক্টর বিশেষ করে বিশ্বস্থতার ব্যাপারে তাদের কারোর উপর নির্ভর করা যায়না। এছাড়া তাদের কারোরই উক্ত বাজারে পোষ্ট অফিসের কার্যক্রম পরিচালনার মত কোন ঘর বা প্রতিষ্ঠান নেই। তাদের কাউকে নিয়োগ দিলে ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটির ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন হবে বলেও মনে করছেন কেউ কেউ।

এলাকাবাসী আরো জানায়,উক্ত ইডিএ পদে সুনাম ও আস্থার সাথে দায়িত্ব পালনের মত বহু শিক্ষিত বেকার ছেলে-মেয়ে রয়েছে এলাকায়। তবে শুধু মাত্র বিজ্ঞপ্তির বিষয়টি জানতে না পারায় ন্যুনতম আবেদনের সুযোগ থেকেও বঞ্চিত রয়েছেন তারা।
ঠিক এমন পরিস্থিতিতে সচেতন এলাকাবাসী গোনালী ডাকঘরের ইডিএ পদে লোক নিয়োগে পূণঃনিয়োগ বিজ্ঞপ্তির দাবি জানিয়েছেন।

এব্যাপারে তারা জরুরী ভিত্তিতে পদক্ষেপ গ্রহনের জন্য খুলনা ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেলসহ সরকারের সংশ্লিষ্ট উর্দ্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2