আগস্ট ৯, ২০১৯
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে টানা ৮দিনের ছুটি: সাতক্ষীরা ভোমরাস্থল বন্দর
ক্রাইমর্বাতা রিপোট:    সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে টানা আট দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। তবে, ছুটির দিন যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারতে যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন যথারীতি খোলা থাকবে।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শুক্রবার (৯ আগস্ট) সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শনিবার (১০ আগস্ট) থেকে ১৪ আগস্ট পর্যন্ত এবং ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। একই সাথে আগামী ১৬ আগস্ট শুক্রবার সাপ্তাহিক ছুটির থাকার কারণে টানা আট দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ১৭ আগস্ট থেকে ফের কর্মচঞ্চল হয়ে উঠবে ভোমরাস্থল বন্দর।

তিনি আরও জানান, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশন, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

ভোমরা স্থলবন্দর শুল্ক ষ্টেশনের সহকারী কমিশনার নিয়ামুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এই সময়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com