‘কাশ্মীর নিয়ে পানি ঘোলা করার চেষ্টা করলে আইনানুগ ব্যবস্থা’

ক্রাইমর্বাতা রিপোট:  কাশ্মীর নিয়ে দেশের পানি ঘোলা করার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। এ বিষয়ে সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়ে তিনি বলেছেন, কাশ্মীর বাংলাদেশের সমস্যা বা বিষয় নয়, কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয়। তাদের নিজস্ব বিষয়ে আমাদের কোনো মন্তব্য নেই। আশা করব ভারতের অভ্যন্তরীণ বিষয়টি নিয়ে কেউ দেশে পানি ঘোলা করার চেষ্টা করবে না।

আজ দুপুরে রাজধানীর কাওরানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ঈদে নিরাপত্তাব্যবস্থা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের ডিজি বলেন, কাশ্মির আমাদের বিষয় না। তাই সেটি নিয়ে দেশে অনাকাঙ্খিত, অযাচিতভাবে ঝামেলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, এদেশে আলট্রা ইসলামিস্টের সংখ্যা বেশি না।

যারা রয়েছে তারা ২৪ ঘণ্টা নজরদারিতে রয়েছে।

র‌্যাব-৭ এর সাবেক অধিনায়ক (সিও) হাসিনুর রহমানের নিখোঁজের বিষয়ে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, একজনকে খুঁজে না পাওয়া র‌্যাবের কোনো ব্যর্থতা না। অনেক মানুষইতো নিখোঁজ হয়েছেন। এ সমস্যাটি শুধু বাংলাদেশে না, যুক্তরাষ্ট্র, ব্রিটেন ও ইউরোপেও মানুষ নিখোঁজ হয়।

হাসিনুর রহমানের নিখোঁজের বিষয়টি নলেজে আছে জানিয়ে তিনি বলেন, এ বিষয়ে আমরা কাজ করছি। আমাদের পক্ষ থেকে তার পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে। হাসিনুর রহমানের নিখোঁজ হওয়ার বিষয়ে কারও কাছে কোনো তথ্য থাকলে তা র‌্যাবকে জানাতে অনুরোধ করেন তিনি।

গত বছরের আগস্টে ডিবি পরিচয়ে পল্লবীর বাসা থেকে র‌্যাব-৭ এর সাবেক অধিনায়ক হাসিনুর রহমানকে তুলে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। আজ পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।