আগস্ট ১২, ২০১৯
ভারতে পাচারকালে ভোমরা সীমান্ত থেকে ১০ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তি আটক –
ক্রাইমবার্ত রিপোট: সাতক্ষীরা:  ভারতে পাচারকালে ভোমরা স্থলবন্দর সীমান্ত এলাকা থেকে ৫০ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১০ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। রোববার বিকালে ভোমরা স্থল বন্দর সংলগ্ন হাইস্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মোঃ মঞ্জুরুল ইসলাম (৩৫)। তিনি শ্যামনগর উপজেলার ছোটকুপট গ্রামের মৃত নওশের গাজীর ছেলে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সংলগ্ন সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মজিবুর রহমান এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে চোরাকারবারী মঞ্জুরুল ইসলামকে আটক করা হয়। এরপর তার দেহে তল্লাশী চালিভারতে পাচারকালে ভোমরা সীমান্ত থেকে ১০ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তি আটকয়ে তার কোমরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে ছয় লাখ টাকা মূল্যের একটি লেগুনা পিকআপও উদ্ধার করা হয়। তিনি জানান, উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ১ কেজি ১৬৩ গ্রাম। যার বাজার মূল্য ৫০ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে বলে এই বিজিবি কর্মকর্তা আরো জানান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com