আগস্ট ১২, ২০১৯
সাতক্ষীরায় হটাৎ বাড়লো ডেঙ্গু রুগীর সংখ্যা, রোববার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হলেন ৯ জন
ক্রাইমবার্ত রিপোট: সাতক্ষীরা:  সাতক্ষীরায় ডেঙ্গু রুগীর সংখ্যা বেড়েই চলেছে।  রোববার সন্ধ্যায় সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজে নতুন করে ৯ জন রোগী ভর্তি হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ১৫৩ জন। একই সাথে দৈনিক ডেঙ্গু পরীক্ষা করছেন অন্তত ২শ’ মানুষ। জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল রাতে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ পরিদর্শন করেন। তিনি হটাৎ রোগী ভর্তির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় চিকিৎসকদের সাথে কথা বলেন। তিনি প্রাণসায়র খালপাড় থেকে উচ্ছেদকৃত ছিন্নমূল মানুষদের প্রত্যেককে একটি করে মশারী দিয়েছেন।
এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজের হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাজুল ইসলাম ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তিনি দুইদিন আগে হাসপাতালে ভর্তি হয়ে অতি সংগোপনে চিকিৎসা নিচ্ছেন। সংশ্লিষ্ঠ কর্তপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।
সাতক্ষীরায় স্বাস্থ্য বিভাগের একটি সূত্র জানায়, জেলায় এ পর্যন্ত ডেঙ্গু রোগের আশংকায় পরীক্ষা নীরিক্ষা করে চিহ্নিত হয়েছে ১৫৩ জন। বর্তমানে সাতক্ষীরা মেডিকেল ও সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৩ জন। এরমধ্যে সদর হাসপাতালে ২১জন ও মেডিসাতক্ষীরায় হটাৎ বাড়লো ডেঙ্গু রুগীর সংখ্যা, রোববার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হলেন ৯ জনকেল কলেজ হাসপাতালে ১২ জন রয়েছে। বাকিরা রয়েছেন বিভিন্ন ক্লিনিকে।

তিনি আরও জানান, সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু কর্ণার খোলা হয়েছে, পরিক্ষা নীরিক্ষার জন্য পর্যাপ্ত কিডস আছে। ঈদকে সামনে রেখে এখানে সবার ছুটি বাতিল করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2