আগস্ট ১৫, ২০১৯
শোক, শ্রদ্ধ ও ভালবাসায় সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

ক্রাইমবার্তা রিপোর্ট: সাতক্ষীরা: সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গভীর শোক, শ্রদ্ধ ও ভালবাসায় পালিত হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বাষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯।

এ উপলক্ষে আজ সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি অধাসরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠােিন অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির বঙ্গবন্ধু প্রাাতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যলিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সাতক্ষীরা শিল্পকলা একাডেমির মিলাতয়নে আলোচনা সভায় মিলিত হয়।

র‌্যালিটির নেতৃত্বদেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি প্রমুখ। এর পর শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে প্রতিস্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অসমাপ্ত মহাকাব্য শীর্ষক প্রামাণ্য চিত্র প্রদর্শন, কবিতা পাঠ, রক্তদান কর্মসূচি, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র/ছাত্রীরা অংশ গ্রহন করেন। এদিকে, দিবসটি উপলক্ষ্যে বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ ছাড়া এ কর্মসূচিতে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com