আগস্ট ২৩, ২০১৯
নিখোঁজের ৭ দিন পর নয়নের লাশ উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ   নিখোঁজের সাত দিন পর নাফিউল ইসলাম নয়নের (২৪) লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৬টায় আশুলিয়ার বংশাই নদীর নলাম এলাকা থেকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। তিনি মিতালী গ্রুপের আইটি কর্মকর্তা।
নয়নের বড় ভাই নাজমুল ইসলাম জানান, ঈদের ছুটিতে গত ১৭ই আগস্ট বন্ধুদের নিয়ে আশুলিয়া এলাকায় ঘুরতে যান নয়ন। আশুলিয়ার বংশাই নদীর (ধলাই বিল) কন্ডা ব্রিজ এলাকায় গোসল করতে নামেন তারা। এসময় তিন বন্ধু নদীর স্রোতে ভেসে যাচ্ছে দেখে নয়ন তাদের উদ্ধার করতে এগিয়ে যান। বন্ধুদের উদ্ধার করতে গিয়ে পানিতে মধ্যে ডুবে যান নয়ন। এ সময় আশপাশের লোকজন তিনজনকে জীবিত উদ্ধার করতে পারলেও নয়নকে উদ্ধার করতে পারেনি। নয়নের ভাই নাজমুল জানান, বন্ধুদের সবাই সাঁতার জানলেও নয়ন জানতেন না।
ওই দিন রাত থেকে নয়নকে উদ্ধার করতে অভিযান চালায় ফায়ার সার্ভিসের কর্মীরা। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ এলাকাবাসীর সহযোগিতায় কচুরিপানা পরিষ্কার করে নয়নের লাশ উদ্ধার করা হয়। নয়ন গাজীপুরের সারদাগঞ্জ এলাকার কাবিল উদ্দিনের ছেলে। তিনি মিতালী গ্রুপের একটি কারখানায় এইচআর, অ্যাডমিন অ্যান্ড সিএসআর বিভাগের ইনফরমেশন টেকনোলজি (আইটি) বিভাগের কর্মকর্তা ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com