তালার খলিষখালীতে ডেঙ্গু সচেতনতায় বাড়ি বাড়ি গিয়ে পচ্ছিন্নতা অভিযান

নিজস্ব প্রতিনিধি ॥ সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে বাড়ি বাড়ি গিয়ে পরিচ্ছন্ন অভিযান,ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট বিতরণ ও ঔষুধ স্প্র করা হয়েছে।

সকালে খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমানের নেতৃত্বে ও জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালের নির্দেশে শুকতিয়া-টিকারামপুর এলাকায় বাড়ি বাড়ি গিয়ে পরিচ্ছন্ন অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ঔষুধ স্প্রে করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য গনেশ বর্মন,উত্তম কুমার দে,ইউপি সচিব মোঃ শহিদুল ইসলাম,আওয়ামী লীগ নেতা সুজায়েত সানা,চোকিদার দফাদার প্রমূখ।
এসময় বাড়ি বাড়ি গিয়ে যে সব জায়গায় এডিস মশা বংশ বিস্তার করতে পারে সে সব জায়গা পরিস্কার করা হয় এবং সকলকে সচেতনতামুলক দিক নির্দেশনা দেয়া হয়। ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফ্ফার রহমান জানান, তার ইউনিয়নে পরিচ্ছন্ন অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক কমিটির উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান অব্যাহত থাকবে।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।