সেপ্টেম্বর ৩, ২০১৯
কলারোয়ায় এতিমখানা ছাত্রের লাশ উদ্ধার

ক্রাইমবার্তা ডেস্ক রিপোটঃ  সাতক্ষীরার কলারোয়ায় ইমামুল হোসেন (১৩) নামে এক এতিমখানা পড়ুয়া ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার হুলহুলিয়া গ্রামের পারকাস আলীর ছেলে।

মঙ্গলবার (৩ সেপ্টম্বর) সকালে থানার এসআই ফারুক হোসেন ও এতিমখানার শিক্ষার্থীরা জানান-সোমবার সকালে উপজেলার গোয়াল চাতর আরফান কেয়ার এতিমখানার ছাত্র ইমামুল হোসেন তার নানা নুর ইসলামের বাসা থেকে ৪ হাজার টাকা নিয়ে আসে। ওই টাকার বিষয় নিয়ে তার নানা নুর ইসলাম এতিম খানায় এসে বকা দেয়। পরে সে রাগ করে সোমবার সাড়ে ৬টার দিকে এতিমখানার ভিতরে গলায় রশি দিয়ে আত্নহত্যার চেষ্টা করে। এসময় অন্যান্যে শিক্ষার্থীরা তাকে দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা: মাহদী আল মাসউদ তাকে মৃত্যু ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে প্রেরণ করেছেন।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস সত্যতা শিকার করে জানান-এবিষয়ে কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা নং-২৯/১৯ হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com