রাজশাহীতে কনস্টেবলকে কুপিয়ে জখম, হামলাকারী আটক

ক্রাইমর্বাতা রিপোট:  রাজশাহীতে এক পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করেছে এক যুবক। এ সময় ওই পুলিশ  সদস্যের হাত থেকে একটি হেলমেট নিয়ে পালিয়ে যায় হামলাকারী। বিকেল সাড়ে ৪টায় নগরীর ভাটাপাড়া এলাকার ট্রাফিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। এদিকে সন্ধ্যার দিকে ওই হামলাকারী যুবককে আটক করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার নাম ঠিকানা পাওয়া যায়নি। আহত পুলিশ কনস্টেবলের নাম জয় রাম কুমার। তিনি রাজশাহী পুলিশ লাইনে কর্মরত ছিলেন এবং ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিলেন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কনস্টেবল জয় রাম কুমারের মাথার পিছনে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। তবে হামলাকারী যুবককে পাগল বলে দাবি করেছে রাজপাড়া থানা।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহাদত হোসেন খান জানান, ট্রাফিক অফিসের পাশে ভেড়িপাড়া মোড়ে পুলিশ চেকপোষ্ট বসায়। সেখানে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সে মোটরসাইকেলটি কনস্টেবল জয় কুমার ট্রাফিক অফিসে নিয়ে যায়। অফিসের ভিতর মোটরসাইকেলটি রাখার পর বের হলে ওই যুবক জয় কুমারকে হাসুয়া দিয়ে কোপ দিয়ে জখম করে। এরপর তার কাছ থেকে লাল রঙ্গের একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যায়।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।