সেপ্টেম্বর ৯, ২০১৯
সাতক্ষীরায় মাদ্রাসার জমি দখলের পায়তারা করছে আওয়ামী লীগ নেতা আক্তারুল

ক্রাইমর্বাতা রিপোট:   নিজস্ব প্রতিনিধি: সদরের খানপুর ছিদ্দীকিয়া সিনিয়র আলিম মাদ্রাসার জমি দখল করার পায়তারা চালাচ্ছে স্থানীয় আওয়ামী লীগ নেতা আক্তারুল ইসলাম। প্রতিকার চেয়ে সাতক্ষীরা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আব্দুল আহাদ।

মামলা সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদরের খানপুর মৌজার ৩০৮৮ দাগের জমিতে মাদ্রাসার পুকুর আছে। ওই পুকুরে গোসলের জন্য একটা শানও আছে। প্রতিদিন শতশত মানুষ ওই পুকুরে গোসল করে ও ওজু করে। কিন্তু বর্তমানে খানপুর গ্রামের হযরত আলীর ছেলে পাওয়ারফুল নেতা আক্তারুল ইসলাম মাটি ফেলে ওই পুকুরের জমি দখল করার চেষ্টা করছে। মাদ্রাসা কর্তৃপক্ষসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ নিষেধ করলেও আক্তারুল ইসলাম ক্ষমতা দেখিয়ে কারো কথায় কর্ণপাত করছেন না।

তবে আক্তারুল ইসলাম বলেন, ওই জমি আমার পৈত্রিক সূত্রে পাওয়া। আমি মাদ্রাসার জমি দখল কেন করবো ? স্থানীয় একটি মহল নিজেদের স্বার্থে মাদ্রাসার অধ্যক্ষকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে আদালতে মামলা করিয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com