সেপ্টেম্বর ১২, ২০১৯
বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা, লাঠিচার্জ

ক্রাইমবার্তা রিপোটঃ  চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জয়পুরহাটে বিএনপির মানববন্ধনে বাধা দিয়েছে পুলিশ। এ সময় নেতাকর্মীদের লাঠিচার্জ করার পর দু’জনকে আটক করে। পরে তাদের ছেড়ে দেয়া হয়।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের স্টেশন রোডে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জয়পুরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নাফিজুর রহমান পলাশের বক্তব্য শেষ না হতেই পুলিশ আকস্মিকভাবে তাতে বাধা দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীদের ধাক্কাধাক্কি হলে পুলিশ লাঠিচার্জ করে।

ঘটনাস্থল থেকে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হক ও জেলা যুবদলের সহ-সাধরাণ সম্পাদক রিপন আকন্দকে আটক করে থানায় নিয়ে যায়। অবশ্য এর কিছুক্ষণ পরই তাদের ছেড়ে দেয়া হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ জানান, শান্তিপূর্ণ মানববন্ধনে পুলিশ বাধা দিয়েছে এবং অফিসের বারান্দা থেকে নেতাকর্মীদের রাস্তায় নামতে দেয়নি। এ সময় নেতাকর্মীরা জটলা করলে পুলিশ কয়েকজনের ওপর লাঠিচার্জ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রায়হান হোসেন বলেন, মানববন্ধন শেষে নেতাকর্মীরা হইচই শুরু করলে দু’জনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com