সেপ্টেম্বর ২২, ২০১৯
চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

ক্রাইমবার্তা রিপোটঃ  চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম শফিকে (৫৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সোয়া আটটার দিকে শহরের রেলবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত শফিকুল ইসলামকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির জানান, শফিকুল ইসলাম শফি রেলবাজার এলাকার একটি মসজিদ থেকে নামাজ পড়ে বের হয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় একদল অজ্ঞাতনামা দুর্বৃত্ত তার ওপর অতর্কিতে হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তবে কারা, কেন এ হামলা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান বলেন, শফিকুল ইসলামের মাথায় ও শরীরে বেশ কয়েকটি ধারালো অস্ত্রের আঘাত আছে। অস্ত্রোপচার কক্ষে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুল হক বিশ^াস জানান, শফি জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। তাকে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে বলে শুনেছি। তার অবস্থা গুরুতর।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com