অক্টোবর ২, ২০১৯
সাতক্ষীরায় ২১ বছরে পদার্পণ অনুষ্ঠানে মিলন মেলা: প্রাণ প্রকৃতি জীবন ও মুক্তিযুদ্ধের কথা বলে চ্যানেল আই

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা :  প্রাণ প্রকৃতি জীবন পরিবেশ প্রতিবেশ ও কৃষির কথা বলে চ্যানেল আই। স্বাধীনতা ম্ুিক্তযুদ্ধ ভাষা আন্দোলন আর গণতন্ত্রের কথা বলে চ্যানেল আই। চ্যানেল আই একটি আলোকিত সমাজ বিনির্মাণে সন্ত্রাস জঙ্গিবাদ মাদক ও বিশৃংখলার বিপক্ষে জনগনকে উদ্বুদ্ধ করে। টানা দুই দশক হৃদয়ে মাটি ও মানুষকে ধারণ করে চ্যানেল আই এভাবেই জনগনের মনে গেঁথে রয়েছে।


মঙ্গলবার ২০ পেরিয়ে ২১ এ পদার্পণ উপলক্ষে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করতে আয়োজিত এক আনন্দঘন অনুষ্ঠানে এসব কথা বলেন অভ্যাগত সুধি ও শুভাকাংখীরা। তারা বলেন চ্যানেল আই আমাদের চোখের মনি, আমরা হৃদয়ের ভালবাসা দিয়েই চ্যানেল আইকে ধারণ ও লালন করি। বাংলাদেশের সব সমস্যা সংকট ও তার সমাধানের পথ খুঁজে চ্যানেল আই দিয়ে আসছে দিক নির্দেশনা। একটি সুখী ও সমৃদ্ধ সমাজ গঠনে চ্যানেলটির ভূমিকা অগ্রগন্য। শুধু বাংলাদেশ নয় চ্যানেল আইয়ের প্রচার ও প্রসার ছড়িয়ে রয়েছে বিশ^জুড়ে।


সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত চ্যানেল আইয়ের জন্মদিনে শুভেচ্ছার ডালি উপহার দেন অতিথিরা। তারা মিলিতভাবে কেক কেটে জন্মদিনের ভালবাসা ভাগাভাগি করে নেন। এর আগে এক বর্ণাঢ্য র‌্যালিতে যোগ দেন তারা। এ সময় অগনিত শিশু কিশোরের কলকাকলিতে প্রাণবন্ত হয়ে ওঠে পুরো অনুষ্ঠানমালা।
প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ এর সভাপতিত্বে এই আয়োজনে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী চ্যানেল আই মানুষকে কাছে টেনে নিয়েছে। প্রাণ প্রকৃতি কৃষি বিনোদন শিক্ষা ক্রীড়া খবর প্রতিযোগিতা সব কিছুতেই নতুন করে প্রাণ চাঞ্চল্য এনে দিয়েছে চ্যানেলটি। তিনি বলেন এতে সাতক্ষীরার উন্নয়ন সমস্যা ও সম্ভাবনার কথা আরও বেশি বেশি করে তুলে ধরা দরকার।


বিশেষ অতিথি পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন চ্যানেল আই সন্ত্রাস মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সব সময় সোচ্চার। তিনি চ্যানেলটির উত্তেরোত্তর সমৃদ্ধি ও প্রসার কামনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি সাবেক সাংসদ মুনসুর আহমেদ বলেন চ্যানেল আই মুক্তিযুদ্ধ, ভাষার জন্য সংগ্রাম এবং গণতন্ত্র লালন করে জনগনের হৃদয়ে স্থান লাভ করেছে। চ্যানেল আই আমার নিত্য দিনের সঙ্গী।

বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সম্পাদক মো. নজরুল ইসলাম বলেন চ্যানেল আই দর্শক নন্দিত টিভি চ্যানেল। এর খবরের বস্তুনিষ্ঠতা আমাদের সমাজকে আলোকিত পথ দেখায়।


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সর্বশেষ সাবেক কমান্ডার মোশাররফ হোসেন মশু, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার উপ-পরিচালক মোঃ জাকির হোসেন, জেলা জাতীয় পার্টি সভাপতি শেখ আজহার হোসেন, জেলা জাপা সম্পাদক আশরাফুজ্জামান আশু, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, চ্যানেল আই দর্শক ফোরাম সভাপতি ও নাগরিক কমিটির আহবায়ক অধ্যক্ষ আনিসুর রহিম, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, ওয়ার্কার্স পাটির নেতা ও নাগরিক আন্দোলন মঞ্চের সভাপতি অ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু প্রমূখ। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চ্যানেল আইয়ের সাতক্ষীরা জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।


এ সময় সাংবাদিক পেশাজীবী সংগঠনের প্রতিনিধি শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত থেকে করতালির মধ্যে স্লোগান দেন‘ শুভ শুভ শুভ দিন, চ্যানেল আইয়ের জন্মদিন’।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com