সাতক্ষীরা লক্ষিদাড়ি সীমান্ত থেকে ৮ পিস স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

নিজস্ব প্রতিবেদক: ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত থেকে ৪০ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৮ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্ত থেকে তাকে আটক করা হয়।
আটক চোরাকারবারীর নাম মোঃ আলম (২২)। তিনি সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের মৃত রজব আলী শেখের ছেলে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মজিবুর রহমান এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে চোরাকারবারী আলমকে আটক করা হয়। এরপর তার দেহে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন প্রায় ১ কেজি (৯৯৩ গ্রাম)। যার বাজার মূল্য ৪০ লাখ ৮০ হাজার টাকা। আটককৃত চোরাকারবারীর বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।