অক্টোবর ৫, ২০১৯
এরশাদের আসনে উপনির্বাচন ভোটের পরিবেশ সুষ্ঠু আছে: রিটার্নিং কর্মকর্তা

ক্রাইমবার্তা রিপোটঃ  রংপুর সদর-৩ আসনের উপনির্বাচনে সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে বলে রিটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানিয়েছেন।

শনিবার দুপুর ১২টায় নগরীর কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণের সব প্রস্তুতি নেয়া হয়েছে। কোনো ধরনের বিশৃঙ্খলা নেই।

ভোটার উপস্থিতি নিয়ে জিএম সাহাতাব উদ্দিন বলেন, ভোটে উৎসাহ যোগাতে মক ভোটিং, প্রচারণা, ইভিএমে ভোট প্রদানে ভয় দূরীকরণে সব পদক্ষেপ নেয়া হয়েছিল। এছাড়াও ইভিএম নিয়ে কোনো সমস্যা হলে কারিগরি টিম প্রস্তুত রয়েছে।

তবে ভোটার উপস্থিতি নিয়ে প্রশ্ন করলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

রিটার্নিং কর্মকর্তা আরও বলেন, ১৭৫টি কেন্দ্রের ৯৪০ টি স্থায়ী এবং ৮৩ টি অস্থায়ী মোট ১ হাজার ২৩ টি কক্ষে বিরতিহীনভাবে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ করা হচ্ছে। ভোটগ্রহণের জন্য ১৭৫ জন প্রিজাইডিং অফিসার, ১ হাজার ২৩ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ২ হাজার ৪৬ জন পোলিং অফিসার নিয়োজিত আছে।

তিনি বলেন, সুষ্ঠু ও এবং সুন্দর পরিবেশে ভোটারদের ভোট কেন্দ্রে আসা এবং ভোট দিয়ে নিরাপদে বাড়ি যাওয়া নিশ্চিত করতে প্রশাসন কাজ করছে। কেউ অপ্রীতিকর কোনো ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোরভাবে তা মোকাবেলা করা হবে।

এ সময় সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার আফতাব উজ্জামান উপস্থিত ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com