কালিগঞ্জে যাত্রবাহি বাস ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১২

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহি বাস ও মটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে এক মটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন। শনিবার দুপুরে কালিগঞ্জ উপজেলা সদরের একটি পেট্রোল পাম্পের সামনে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহতের নাম কাজী সাইদুর রহমান (৫৬) । তিনি উপজেলার মৌতলা গ্রাামের কাজী এমদাদ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জে উপজেলা সদরের একটি পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে মটর সাইকেল চালক সাইদুর রাস্তা পার হওয়ার সময় সাতক্ষীরাগামী একটি যাত্রী বাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মটরসাইকেল চালক সাইদুর। এপর তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদরহাসপাতালে আনা হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তার মৃত ঘোষনা করেন। এ সময় বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি রাস্তার ধারে একটি গাছের গায়ে ধাক্কা লাগে। এতে বাসে থাকা আরো কমপক্ষে ১২ যাত্রী আহত হন। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থকমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।