সাতক্ষীরা পৌর যুবলীগ মাহি গ্রুপের নেতা তুহিনের হোটেল থেকে ৮ নারী পুরুষসহ গাঁজা ও কনডম উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: শহরের সংগ্রাম টাওয়ারে অবস্থিত যুবলীগ নেতার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২জন নারী ও ৬ জন পুরুষকে আটক করেছে পুলিশ। সোমবার বেলা আড়াইটার দিকে এই অভিযান চালানো হয়। প্রায় দেড়ঘন্টাব্যাপি পরিচালিত এই অভিযানে হোটেলটির বিভিন্ন কক্ষ তল্লাসী চালিয়ে এ সময় বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। হোটেলটি পরিচালনা করেন যুবলীগ মাহি গ্রুপের পৌর শাখার সভাপতি তুহিনুর রহমান তুহিন। রাতে তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, যশোরের মনিকতলা এলাকার রাসেল উদ্দিনের স্ত্রী সৃষ্টি আক্তার লতা (২৩), কলারোয়ায়ার কাজিরহাটের আবু বকর ছিদ্দিকের ছেলে আব্দুর রহমান (২৬), খুলনার জিরো পয়েন্টের আব্দুল মজিদের ছেলে ইউনুছ আলী (৩৩), ইটাগাছার আতিয়ারের ছেলে শাহিনুর (৩৪), একই এলাকার রেজাউলের ছেলে মাসুম বিল্লাহ (৩০), খড়িবিলার রফিকুলের ছেলে রনি (২৩), ইটাগাছার আহম্মদ আলীর ছেলে মিলন গাজী (৩০), গড়েরকান্দার রফিকের ছেলে ইব্রাহিম ওরফে রাজা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের সংগ্রাম টাওয়ারে অভিযান চালিয়ে বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজাসহ উক্ত ৮ নারী ও পুরুষকে আটক করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হোটেল মালিকসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
এদিকে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক পত্রদূতকে জানান, মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে এক বছর আঘে উক্ত তুহিনকে পৌর যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে। এরপর থেকে সে মাহি গ্রুপের সাথে যুক্ত। যুবলীগ নেতা আকতার হোসেন জানান, উক্ত তুহিন পৌর যুবলীগ মাহি-নান্টু গ্রুপের সভাপতি।
এদিকে রাতে শহরের শ্পলা মিডিয়া সেন্টার থেকে ই-মেইলে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ (একাংশ) সাতক্ষীরা পৌর শাখার সভাপতি তুহিনুর রহমান তুহিনকে রাজনৈতিক কর্মকান্ডে আগ্রহ না থাকা এবং সমাজ বিরোধী কাজের সাথে জড়িত থাকার কারণে সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে সহ-সভাপতি মো. মাসুম মোল্যাকে সভাপতির দায়িত্ব দেওয়া হয়। ৭ সেপ্টেম্বর ২০১৯ তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু স্বাক্ষরিত একপত্রে তুহিনকে অব্যাহতি এবং ওই পদে মাসুমকে পদায়ন করা হয়।

 

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।