ভোলার বোরহানউদ্দিনে সংঘর্ষে চারজন নিহতের ঘটনার প্রতিবাদে আগামীকাল ঢাকাসহ সারাদেশে হেফাজতের বিক্ষোভ কর্মসূচী ঘোষণা

ক্রাইমবার্তা রিপোটঃ   ভোলার চর বোরহানউদ্দিনে আল্লাহ ও মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে এক হিন্দু যুবকের অবমাননাকর বক্তব্যকে কেন্দ্র করে আয়োজিত প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে কমপক্ষে ৪জন নিহতের ঘটনায় কর্মসূচী ঘোষণা করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ সোমবার দুপুর ১২টার পর চট্টগ্রামের হাটহাজারীতে অবস্থিত জামিয়া দারুল উলুম মুঈইল ইসলাম (হাটহাজারী মাদরাসা) আল্লামা শফীর কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হেফাজতের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী।

উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হোসেন, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা মঈনুদ্দীন রুহী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী প্রমুখ।

সংবাদ সম্মেলন থেকে ভোলার ঘটনার প্রতিবাদে আগামীকাল ২২ অক্টোবর ঢাকার জাতীয় মসজিদ বাইতুল মোকাররমসহ সারাদেশে বিক্ষোভ কর্মসূচী ঘোষণা দেয়া হয়েছে।

এছাড়াও এই ঘটনার সাথে যুক্ত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এবং আহতদের চিকিৎসা ও নিহতদের ক্ষতিপূরণ দেয়ার দাবি জানানো হয় সংবাদ সম্মেলন থেকে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।