অক্টোবর ২৬, ২০১৯
নর্দান ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো নবাগত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা-২০১৯

প্রেসবিজ্ঞপ্তি:   নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর স্থায়ী ক্যাম্পাসে ফ্রেসারস’ রিসেপশন ফল-২০১৯ সেমিস্টারের নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মাননীয় চেয়ারম্যান প্রফেসর কাজী শহীদুল্লাহ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশন বাংলাদেশ (আইইবি) এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর, ইনস্টিটিউশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স টেকনোলজিস্ট (আইটিইটি) এর সভাপতি ইঞ্জিনিয়ার শফিকুর রহমান এবং নর্দান ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ুন কবির।

ইউজিসি’র চেয়ারম্যান প্রফেসর কাজী শহীদুল্লাহ বলেন, বর্তমানে যেসব বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো আধুনিক ও ডিজিটাল শিক্ষা বিস্তারে অগ্রণী ভুমিকা পালন করছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ তার মধ্যে অন্যতম। আধুনিক ও ডিজিটাল শিক্ষা পদ্ধতি অনুসরণে ও স্থায়ী ক্যাম্পাস ডিজিটাল পদ্ধতিতে গড়ে উঠায় এবং নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর কর্মকা- দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি। এসময় শিক্ষার্থীদের দেশ গড়ার জন্য যোগ্য মানুষ হওয়ার আহবান জানান ইউজিসি চেয়ারম্যান।

দিনব্যাপী এই অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, অবিভাবক ও আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে পুরো ক্যাম্পাস মুখরিত হয়ে উঠে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com