অক্টোবর ৩০, ২০১৯
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি বিএনপি নেতা গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর ৩ বছরের কারাদণ্ড

ক্রাইমবার্তা রিপোটঃ    প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে দায়েরকৃত মামলায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর ৩ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

আজ চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল্লাহ কায়সারের আদালত এ রায় দেন।

চট্টগ্রাম জেলা আদালতের অতিরিক্ত পিপি সমিরদাস গণমাধ্যমকে জানান, গিয়াস উদ্দিন কাদের চৌধুরী গত বছরের মে মাসের ২৯ তারিখে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে হত্যার হুমকি, কটূক্তি ও মানহানিকর বক্তব্য দেন। এ ঘটনায় ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মহুরি আদালতে বাদি হয়ে গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন।

২০১৮ সালের ৩১শে মে আদালত মামলাটি সরাসরি গ্রহণ করেন এবং চলতি বছরের ১৮ই সেপ্টেম্বর আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন। মোট ৬ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আজ এ রায় দেন। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com