অক্টোবর ৩০, ২০১৯
সাকিবের নেতৃত্বেই বিশ্বকাপ ফাইনাল: মাশরাফি

ক্রাইমবার্তা রিপোটঃ  বাংলাদেশের অন্যতম সফল অধিনায়ক ও বর্তমান জাতীয় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা টুইট বার্তায় বলেছেন, দীর্ঘ ১৩ বছরের সহযোদ্ধার আজকের ঘটনায় নিশ্চিতভাবেই কিছু বিনিদ্র রাত কাটবে আমার। তবে কিছুদিন পর এটা ভেবেও শান্তিতে ঘুমাতে পারব যে, তার নেতৃত্বেই ২০২৩ সালে আমরা বিশ্বকাপের ফাইনালে খেলব। কারণ নামটি তো সাকিব আল হাসান…! ’

সাকিব আল হাসান নিষিদ্ধ হওয়ার পরপরই তার প্রতি সহমর্মিতা জানিয়েছেন জাতীয় দলের সতীর্থরা।

এর আগে টুইট বার্তায় মুশফিকুর রহিম বলেছেন, সাকিবের সঙ্গে বয়সভিত্তিক এবং আন্তর্জাতিক মিলে ১৮ বছর ধরে খেলেছি। তাকে ছাড়া (ভারত সফরে) খেলতে যাওয়াটা দুঃখজনক।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আরও বলেন, আশা করি সাকিব দ্রুত ফিরে আসবে। দেশবাসী এবং আমার সমর্থন তার সঙ্গে সবসময় আছে।

প্রসঙ্গত, জুয়াড়িদের কাছ থেকে তিনবার ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পরও তা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোর অপরাধে সাকিবকে ২ বছর নিষিদ্ধ করে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

কিন্তু ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি স্বীকার করে ক্ষমা চাওয়ায় সাকিবের ওপর সন্তুষ্ট আইসিসি। নিষেধাজ্ঞা থাকা অবস্থায় আইসিসির বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার শর্তে সাকিবের শাস্তি এক বছর স্থগিত করেছে আইসিসি।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com