নভেম্বর ৬, ২০১৯
শ্যামনগরে স্কুল ছাত্রী গণধর্ষণ

ক্রাইমর্বাতা রিপোর্ট : শ্যামনগর (সদর) প্রতিনিধি: শ্যামনগরে কাঠালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় ছাত্রীর মা শ্যামনগর থানায় ২ জনের বিরুদ্ধে (মামলা নং-০৮, তাং- ০৫/১১/১৯) মামলা করেছে। পুলিশের ওসি (তদন্ত) আনিছুর রহমান মোল্যা বুধবার ভোরের দিকে কালিগঞ্জ থানার সোতা গ্রামের নন্দ মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল (২৩) ও পার্শ্ববর্তী চৌমহনী কৃষ্ণনগর গ্রামে গহর আলী গাজীর ছেলে ইসমাইল হোসেন সোহেল (২৫) কে আটক করেছে। গত ২ নভেম্বর রাত সাড়ে ৮ টার দিকে সোতা গ্রামে সুশান্ত মন্ডলের আম বাগানে ওই ছাত্রীকে গণধর্ষণ করা হয়। পুলিশ আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
মামলা সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ে সঞ্জয় গত ২ নভেম্বর সন্ধ্যা ৭ টার দিকে ওই ছাত্রীকে মোবাইলে বাড়ির বাহিরে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে এবং ওই রাতে দু’জনে মিলে ধর্ষণ করে পালিয়ে যায়। এক পর্যায়ে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরায় পাঠানো হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com