নভেম্বর ৭, ২০১৯
সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র জননন্দিত নেতা আশরাফুল হকের মৃত্যু

ক্রাইমর্বাতা রিপোর্ট:   সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র ও  সাতক্ষীরা জেলা  আওয়ামী লীগের সাবেক সহসভাপতি জননন্দিত নেতা   শেখ আশরাফুল হক আর নেই। আজ সকাল ৭টা ১৫মিনিটের সময় তিনি শহরের সুলতানপুরে অবস্থিত তার নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি—–রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য আত্মিয় স্বজন বন্ধু বান্ধব গুনাগ্রাহী রেখে গেছেন।
শেখ আশরাফুল হক সাতক্ষীরা সড়ক বিভাগে তার কর্মজীবন শুরু করেন। অবসরের পর তিনি সক্রিয় রাজনীতির সাথে যুক্ত হন। তিনি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি প্রথমে সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের মেম্বর নির্বাচিত হন। পরবর্তীতে পরপর ৩ বার নির্বাচিত হন চেয়ারম্যান। তৃতীয় মেয়াদে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সরকার পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের পদমর্যাদা পরিবর্তন করলে তিনি মেয়র হন। আজ বেলা ২টায় সাতক্ষীরা পৌরসভা চত্বরে এবং বাদ আছর বিকাল ৪টা ৪৫ মিনিটে শহরের সুলতানপুর ক্লাব মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com