সরকার পরিবর্তন এখন সময়ের ব্যাপার মাত্র : মওদুদ

Moududঢাকা, ১৬ মে : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, সরকার পরিবর্তন এখন সময়ের ব্যাপার মাত্র। রাজনীতির গতিশীলতাই এই পরিবর্তন নিয়ে আসবে। আর সেই পরিবর্তন হবে ভোটের মাধ্যমেই। আজ সোমবার বিকেলে রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিটের প্রতিবাদে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, মহিলা দলের সভাপতি নুরে আরা সাফা ও সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।
প্রসঙ্গত দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে দুই দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেব দ্বিতীয় দিন সোমবার (১৬ মে) ঢাকা মহানগরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। এর আগে কর্মসূচির প্রথম দিন রবিবার (১৫ মে) ঢাকা ব্যতীত দেশের সকল মহানগর ও জেলায় বিক্ষোভ সমাবেশ করেছে দলটি।
মওদুদ বলেন, অভিজ্ঞতা বলছে, সরকার বেশি বাড়াবাড়ি করছে। মামলা দিয়ে গুম-হত্যা করে রাজনীতিকে জর্জরিত করেছে অবৈধ সরকার। কঠিন সমাজে বসবাস করছি আমরা। কয়েকটি জিনিস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করা হয়েছে। তিনি বলেন, সবচেয়ে বড় বিষয় ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে। সীমা ছাড়িয়ে গেলে জনগণ এমন বিদ্রোহ করে সরকার টেরই পায় না- কীভাবে এমন ঘটনা ঘটল।

এবিএন/সোম/রাজনীতি/ডেস্ক/এমআর

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।