এবার জোর করে নায়িকাকে নগ্ন করলেন পরিচালক…

Raadhikaঢাকা, ১৯ মে, এবিএন ওয়ার্ল্ড :  এবার শ্যুটিং চলাকালে জোর করেই নায়িকার পোশাক খুলে নিলেন এক পরিচালক। গণমাধ্যমের খবরে বলা হয়, অভিনেত্রীদের কিত কি-ইনা সহ্য করতে হয়। সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে সাবলীল থাকা, বিভিন্ন দৃষ্টিকটু দৃশ্যে অভিনয় করা থেকে শুরু করে কত কিছু। তবে এমন ঘটনা মোটেই কাম্য নয়। শ্যুটিংয়ের সেটে এক জঘন্য পরিস্থিতিতে পড়তে হল এক অভিনেত্রীকে। শ্যুটিং ফ্লোরে জোর করে তার পোশাক খুলে দেয়া হল!
জঘন্যতম এ ঘটনাটি ঘটেছে কেরলে। মালায়লম ছবি ‘ধীবম সাক্ষী’-র শ্যুটিং চলছিল। সে ছবির শ্যুটিং চলাকালীন জোর করে ছবির নায়িকার পোশাক খুলে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। থোড়ুপুঝা পুলিশ স্টেশানে পরিচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ওই অভিনেত্রী জানিয়েছেন যে, ছবিটির স্ক্রিপ্টে ওরকম কোনও দৃশ্যই ছিল না।
অভিযোগে নায়িকা বলেন, শ্যুটিং চলাকালীন হঠাত্ই জোর করে তার পোশাক খুলে দেয়া হয়েছে। স্ক্রিপ্টে এরকম দৃশ্য আছে জানলে তিনি এ ছবিতে অভিনয় করতেন না। এরকম একটি জঘন্য ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে তিনি পরিচালকের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন। পুলিশ ঘটনাটির তদন্ত করছে। দোষ পেলে অবশ্যই কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে প্রশাসন থেকে জানানো হয়েছে।

Please follow and like us:

Check Also

ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে সাতক্ষীরা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাতক্ষীরা মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় সব শিক্ষার্থীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।