পর্নস্টার সানি লিওন এবার লিখছেন- যৌন কামনা নিয়ে!

sunny-leoneঢাকা, ২৭ মে : সাবেক ইন্দো-কানাডিয়ান পর্নস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন এবার লেখালেখিতেও মন দিয়েছেন। তবে তিনি লিখেছেন যৌন কামনা নিয়ে রসালো কেচ্ছা। দিল্লির এক প্রকাশনা সংস্থা জাগারনাট গত মাসে সানি লিওনের একটি বই প্রকাশ করেছে। সুইট ড্রিমস্ নামে এই বইটিতে সানি লিওন যৌন কামনা নিয়ে ১২টি গল্প লিখেছেন। তবে এ গল্পগুচ্ছ বই আকারে বের হয়নি। এগুলো প্রকাশ করা হয়েছে এমনভাবে যেন পাঠকরা মোবাইল ফোনেই গল্পগুলো পড়তে পারেন।
সানি লিওনের লেখা একটি গল্প রচিত হয়েছে নিউ ইয়র্কের পটভূমিতে। একজন ভারতীয় আইটি এক্সপার্ট কিভাবে স্ট্রিপ ক্লাবের একজন নর্তকীর সাথে সেক্স করেন সে গল্প বলা হয়েছে। আরেকটি গল্পে দেখানো হয়েছে সাদাসিধে এক ভারতীয় নারীকে; যিনি তার মৃত স্বামীর ভূতের সাথে সহবাস করেন।
সানি লিওনের প্রকৃত নাম কারানজিৎ কর। তিনি বিবিসিকে বলছিলেন, লস এঞ্জেলসে আমার বাড়ি কিংবা মুম্বাইয়ে ফিল্মের সেট– যখনই সুযোগ পেয়েছি, তখনই বসে ল্যাপটপে এসব গল্প লিখেছি। প্রথম খসড়া তৈরি করতে সময় লেগেছে চার মাস। ক্যানাডায় পাঞ্জাবি শিখ পরিবারে বড় হওয়া সানি লিওন স্বীকার করেন যে, ছোটবেলায় তিনি কোন গল্পের বই পড়েননি। তার ঝোঁক ছিল খেলাধুলা আর ফটোগ্রাফির দিকে।
ভারতের প্রকাশনা শিল্পের সাথে যারা জড়িত তারা বলছেন, সানি লিওনের যৌন-গল্পের প্রকাশনার সময়টি সঠিক। কারণ এধরনের গল্পের বাজার ভারতে ক্রমশই বিস্তার লাভ করছে। এর পাশাপাশি তার নিজের ফ্যান বেজও খুবই বড়। ফেসবুক, টুইটার এবং ইন্সটাগ্রাম মিলিযয়ে তার মোট অনুসারীর সংখ্যা ২ কোটি ২০ লক্ষ। এরা সবাই যে একজন গল্পকার হিসেবে সানি লিওনের স্বাদ পেতে চাইবেন এতে কোন সন্দেহ নেই বলে তারা মনে করছেন। -সূত্র বিবিসি

শুক্র/বিনোদন/আন্তর্জাতিক/ডেস্ক

Please follow and like us:

Check Also

ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে সাতক্ষীরা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাতক্ষীরা মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় সব শিক্ষার্থীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।