আবারো হারলো মাশরাফির কুমিল্লা

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:ঢাকায় টানা চার ম্যাচে পরাজয়ের পর চট্টগ্রামে ঘুরে দাড়ানোর স্বপ্ন ছিলো বিপিএলের গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। কিন্তু ‘ভাগ্যে শিকে ছিড়লো না’ তাদের। রংপুরের কাছে ৯উইকেটে হার মানতে হলো তাদের। প্রতি ম্যাচেই একাদশে পরিবর্তন আনে কুমিল্লা। রিজার্ভ বেঞ্চের সকল খেলোয়াড়কে একের পর এক ম্যাচে মাঠে নামিয়েও ফল পাচ্ছে না দলটি।

মাশরাফি বাহনীর দেয়া ১২২ রানের সহজ টার্গেট তাড়া করতে কোন বেগ পেতে হয়নি রংপুরের। আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদ আর মোহম্মদ মিথুনের অনবদ্য ব্যাটিংয়ে ভর করে সহজ জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলে দুইয়ে চলে এলো কুমিল্লা। ঢাকা ডাইনামাইটসের সাথে সমান ৮ পয়েন্ট নিয়ে নেট রান রেটের ব্যবধানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে নাইম ইসলামের দল। অন্যদিকে সবগুলো ম্যাচ হেরে তালিকার সবার শেষে কুমিল্লা।

রংপুরের পক্ষে টুর্নামেন্টে নিজের দ্বিতীয় হাফ সেঞ্চুরি করলেন উইকেট রক্ষক ব্যাটসম্যান শেহজাদ। আজ তিনি ৪৯ বলে ২ চার আর ৩ ছ্ক্কায় ৫১ রান করে অপরাজিত থাকে। অন্যপ্রান্তে ৩৯ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ মিথুন। ১৭ ওভারের তারা জয়ের লক্ষ্যে পৌছে যায়।

আজ শুক্রবার নিজেদের ৫ম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ১২২ রান সংগ্রহ করেছে মাশরাফির দল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে কুমিল্লাকে ব্যাট করতে পাঠায় রংপুর। শুরুটা ছিল খুবই ধীর গতির। মাত্র ২১ রানে দুই ওপেনার ইমরুল কায়েস ও লিটন দাসকে হারিয়ে শুরুতেই বিপর্যয়ে পড়ে তারা। এরপর তৃতীয় উইকেট জুটিতে পাকিস্তানি ব্যাটসম্যান আহমেদ শেহজাদ ও ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস ইনিংস মেরামতের কাজ করেন। শেহজাদ ৪৫ বলে ৫২ ও স্যামুয়েলস ৪৬ বলে ৫২ রান করেন। শুরু থেকেই ধীর গতিতে রান তোলার কারণে শেষ দিকে আর সংগ্রহটা খুব বেশি বড় করতে পারেনি কুমিল্লা। প্রথম ১০ ওভারে তাদের রান ছিল ৪৩।দারুণ হিসেবি বোলিং করেছের রংপুরের বোলাররা। রংপুরের পক্ষে পেসার রুবেল হোসেন ২ উইকেট নিয়েছেন।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।