খালেদা জিয়াকে রাখার মতো কারাগার দেশে নেই : দুদু

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করে তাকে রাখার মতো কারাগার দেশে নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির অর্থ হল গণতন্ত্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা। তাকে অপমান করা গণতন্ত্রকে অপমান করার শামিল। তাই আমি বলবো খালেদাকে গ্রেফতার করে রাখার মতো কারাগার এখনও বাংলাদেশে তৈরি হয়নি।

আজ শুক্রবার দুপুরে স্বাধীনতা ফোরাম আয়োজিত খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরােয়ানা জারির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

সরকারকে হুশিয়ারি দিয়ে দুদু বলেন, মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে শুধু আন্দোলন সংগ্রাম গণঅভ্যূথান নয় যা যা করার তাই করবে বিএনপি।

নির্বাচন কমিশন গঠন প্রসঙ্গে তিনি বলেন, অদৃশ্য আওয়ামী বার্তা নিয়ে ঘুরবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেলিফোনের আসায় বসে থাকবে এমন রকিব মার্কা কমিশন আমরা চাই না।

তিনি আরো বলেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে অবজ্ঞা করে আদালতকে অপব্যবহার করে যে সমস্ত রায় দেয়া হয়েছে আগামী দিনে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় গেলে এগুলো ইতিহাসের পাতায় লিপিবদ্ধ করা হবে।

মানববন্ধনে আরো বক্তব্য দেন-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, এনডিপির যুগ্ম-মহাসচিব শামসুল ইসলাম প্রমুখ।

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।