খালেদা জিয়া আসলে রাজাকার ও জঙ্গীদের তোতাপাখি —তথ্যমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা, তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)’র সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আমি মনে করি এ মুহুর্তে দেশের প্রধান সমস্যা হচ্ছে জঙ্গীবাদ। আর বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপী পড়ে বারবার প্রমান করেছেন যে খালেদা জিয়া হচ্ছেন জঙ্গীদের প্রধান পৃষ্ঠপোষক, রাজাকারের প্রধান পৃষ্ঠপোষক। আজকে উনি আবার নির্বাচন ও গণতন্ত্র নিয়ে কথা বলছেন। আমি মনে করি নির্বাচন-গণতন্ত্র নিয়ে খালেদা জিয়া যত কথাই বলুক না কেন, যতই খালেদা জিয়া বোল পাল্টাক না কেন, খালেদা জিয়ার আসল রাজনীতি হচ্ছে রাজাকার ও জঙ্গী রক্ষার রাজনীতি। খালেদা জিয়া আসলেই হচ্ছে রাজাকার ও জঙ্গীদের তোতাপাখি। সুতরাং আমি মনে করি আজকে জনগণকে সতর্ক হতে হবে, সাবধান হতে হবে। খালেদা জিয়ার এই বোল পাল্টানোর কৌশল দেখে কেউ যেন বিভ্রান্ত হবেন না। মনে রাখবেন, গণতন্ত্র ও নির্বাচন কখনই খালেদা জিয়ার এজেন্ডা ছিল না। 13

তিনি শুক্রবার বিকেলে জাসদের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাজীপুর সদর উপজেলার মেম্বারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে গিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে ওই সব কথা বলেন।

মন্ত্রী অরো বলেন, খালেদা জিয়া বারবার প্রমান করেছেন খালেদা জিয়া রাজাকারের, জঙ্গীদের, আগুন সন্ত্রাসীদের নেতৃত্ব দিয়েছেন পৃষ্ঠপোষকতা করেছেন। জঙ্গীর সঙ্গী তিনি। এরকম পরিস্থিতিতে নির্বাচন গণতন্ত্র নিয়ে আলোচনা হচ্ছে। যথাসময়ে নির্বাচন হবে। সংবিধানের বাধ্যবাধকতা রয়েছে। কেউ নির্বাচনকে পাশ কাটাতে পারবো না। কিন্তু নির্বাচন ও গণতন্ত্রের কথা বলে জঙ্গীদের এবং জঙ্গীর সঙ্গীদের জঙ্গীর পৃষ্ঠপোষকদের রাজনীতে হালাল করার যে কৌশল সেই কৌশলটাকে আমাদের সতর্ককার সাথে খেয়াল রাখতে হবে। মনে রাখতে হবে নির্বাচন ও গণতন্ত্র রাজাকার ও মুক্তিযোদ্ধার প্রতিযোগীতার মাঠ নয়।
তিনি আরো বলেন, শেখ হসিনার নেতৃত্বে ৭ বছর ধরে জঙ্গিবাদ বিরোধী কঠোর পদক্ষেপ নিচ্ছে, যুদ্ধাপরাধীদের বিচার, হেফাজত ইসলামের জঙ্গি তান্ডব বন্ধ করার বিষয়ে, আগুন সন্ত্রাসের ঘটনা, এসকল প্রশ্নে যখন সরকার কঠোর ভাবে ভ’মিকা রাখছে তখন বেগম খালেদা জিয়া কিন্তু প্রকারন্তরে ক্রমাগত যুদ্ধাপরাধিদের, আগুন সন্ত্রাসের, হেফাজত ইসলামের তেঁতুল হুজুরদের, গুপ্ত হত্যার পক্ষ নিয়েছেন। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপি পড়ে বারবার প্রমাণ করেছেন খালেদা জিয়া হচ্ছেন জঙ্গিদের ও রাজাকারদের প্রধান পৃষ্ঠপোষক।
জাসদের গাজীপুর সদর উপজেলা কমিটির সভাপতি দীনেশ কিশোর বর্মনের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, নাইমুল হাসান জুয়েল ও মো. শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মির্জা মো. আনোয়ারুল হক, জাসদের জেলা কমিটির সভাপতি আব্দুর রফিক ও সাধারণ সম্পাদক জহিরুল হক মন্ডল বাচ্চু প্রমুখ।

Please follow and like us:

Check Also

২৫ হাজার সরকারি টিউব অয়েলে উঠছে না পানি: দুষ্পাপ্য পানযোগ্য পানি: সাতক্ষীরার জনজীবনে হাঁসফাঁস

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ তীব্র খরা: বৃষ্টি হীনতা ও পানিতে লবণাক্ততা বেড়ে যাওয়ায় উপকূলীয় জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।